সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট

ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট

বিশেষ প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নতুনবাজারস্থ ডিম, আলু ও চাল বাজারের ঝুঁকিপূর্ণ একতলা ভবনটি ভেঙে ফেলা হয়েছে। এখানে নতুন ভবন নির্মাণ করবে পৌরসভা। তবে মার্কেটটি ভাঙায় বিপাকে পড়েছেন মার্কেটের ক্ষুদ্র ব্যবসায়ীরা।
সোমবার (১৫ জুলাই) সকালে এক্্েরবেটর দিয়ে ভবন ভাঙার কাজ শুরু করে পৌর কতৃপক্ষ। এসময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম ও পৌর কাউন্সিলরা উপস্থিত ছিলেন।
মার্কেটটি ঝুঁকিপূর্ণ হওয়াতে এর নিচে থাকা ১০৪ জন ক্ষুদ্র ব্যবসায়ীকে নোটিশ দিয়ে তাদের মালামাল সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয় বলে পৌরসভা কতৃপক্ষ জানায়।
মার্কেটের ডিম ব্যবসায়ী পরিতোশ দেব জানান, তিনি কোন নোটিশ পাননি। দীর্ঘ ৩০ বছর ধরে এখানে ব্যবসা করে আসছেন। হঠাৎ করে মার্কেট ভবন ভেঙে ফেলাতে তিনি সহ অন্যরা অসহায় হয়ে পড়েছেন।
পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম জানান, এই মার্কেটটি ঝুঁকিপূর্ণ হলেও বিগত কয়েক বছর ধরে স্থানীয় ব্যবসায়ীদের বাঁধার মুখে ভাঙা সম্ভব হচ্ছিলনা। জনগণের জানমালের নিরাপত্তার কথা ভেবে জেলা কনডেম কমিটি এটিকে পরিত্যক্ত ঘোষণা করে। ভাঙার কাজ শেষ হলে এখানে নতুন একটি আধুনিক মার্কেট নির্মাণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet